ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ.লীগে থাকতে হলে ত্যাগী হতে হবে: এমপি ফারুক খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
আ.লীগে থাকতে হলে ত্যাগী হতে হবে: এমপি ফারুক খান

গোপালগঞ্জ: আওয়ামী লীগের সঙ্গে থাকতে হলে ত্যাগী হতে হবে, কোনো বেইমানের স্থান এ দলে নেই বলে মন্তব্য করেছেন এমপি ফারুক খান।

কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মাদ বলেন, আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠন।

সংগঠনের জন্মলগ্ন থেকেই এ দলের নেতৃবৃন্দ সবোর্চ্চ ত্যাগ শিকার করে আসছেন। তারা জীবনের সর্বস্ব বিলিয়ে দিয়ে দলের সঙ্গে কাজ করে গেছেন এবং করছেন। সুতরাং আওয়ামী লীগের রাজনীতি ভোগের রাজনীতি নয়। আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে ত্যাগের রাজনীতি।  
আমরা বেইমানদের দল থেকে সরিয়ে দেব। আওয়ামী লীগের সঙ্ থাকতে হলে ত্যাগী হতে হবে। েযারা দলের সিদ্ধান্ত না মেনে বর্তমানে বা বিগত দিনে দলের সঙ্গে বেইমানি করেছে, কোনো বেইমানের স্থান নেই এ দলে।  

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ফারুক খান এসব কথা বলেন।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের অন্যতম মডেল। তিনি বাংলাদেশের জনগণকে বিনামূল্যে করোনার টিকা দিচ্ছেন।  আওয়ামী লীগ সরকার দেশ সুন্দরভাবে পরিকল্পনা মাফিক পরিচালনা করে যাচ্ছে। স্কুল, কলেজ, রাস্ত ঘাট, ব্রিজ কালভার্ট, মসজিদ, মাদরাসা, মন্দিরের উন্নয়ন করে যাচ্ছে। দেশের মানুষের আয় বৃদ্ধিসহ দেশ উন্নত হচ্ছে।
 
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতিকুর রহমান মিয়া।  

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদারের পরিচালনায় সভায় বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও সুচিন্তা বাংলাদেশের যুগ্ম-আহ্বায়ক কানতারা খান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী, সহ-সভাপতি আবু জাফর মিয়া, শ্যামল কান্তি বোস, যুগ্ম সম্পাদক সাহিদুর রহমান টুটুল, এম. মহিউদ্দিন আহম্মেদ মুক্ত, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেনসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।