ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

যারা সন্ত্রাস করে তারা কোনোদিনই সফল হয় না: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
যারা সন্ত্রাস করে তারা কোনোদিনই সফল হয় না: শাজাহান খান ...

মাদারীপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, 'বাংলাদেশে কোনো সন্ত্রাসীর জায়গা নাই বলেই বিএনপির কোনো কর্মকাণ্ড সফল হয় না। এমনকি বিভিন্ন ধর্মগ্রন্থে উল্লেখ্য আছে, যারা সন্ত্রাস করে তারা কোনদিনই সফল হয় না।

 

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুরে সরস্বতী পূজার সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের সময় যারা লাখ লাখ বাড়িঘর পুড়িয়ে ছারখার করে দিয়েছে, যারা অর্থ-সম্পদ লুট করে নিয়েছে সেই পাকিস্তানি হানাদার ও জামায়াতে ইসলাম এখনো বাংলার মাটিতে ঘুরে বেড়ায়। আবারও সন্ত্রাস সৃষ্টি করার চেষ্টা করে। বিভেদ সৃষ্টি করার চেষ্টা করে হিন্দু-মুসলিম, বৌদ্ধ-খ্রিস্টানদের মধ্যে। সবাই একত্রে হয়ে এদের প্রতিহত করতে হবে।

এ সময় শাজাহান খান বলেন, সবাই একত্র হয়ে রক্ত দিয়ে যেমন করে দেশ স্বাধীন করা হয়েছে, তেমনি স্বাধীনতা রক্ষার জন্য চিরতরে বাংলার মাটিতে রাজাকার-আলবদর, জামায়াত ইসলামকে নিশ্চিহ্ন করতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মন্নান লষ্কর, জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট যতীন সরকার, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নারগিস সুলতানা, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি ইফতেখার মাহমুদ রিমন, কেন্দুয়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান, বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি কমলেশ ভক্তসহ সমাজের বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

বাংলাদেশ সময়: ০১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।