ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম আহত ব্যক্তি।

ঝালকাঠি: ঝালকাঠি পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন পৌর নির্বাচনের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আজাদ রহমানকে কুপিয়েছে জখম করেছে দুর্বৃত্তরা।  

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে মুমূর্ষু অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের ভাগ্নে মেহেদি হাসান শাওন ও সুমন জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে আজাদ রহমান মোটর সাইকেলে করে নিজ বাসায় ফিরছিলেন। পথে পালবাড়ি মোড় এলাকা অতিক্রমকালে একদল দুর্বৃত্ত তার পথরোধ করে। এ সময় কিছু বুঝে ওঠার আগেই ধারালো দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা।  

এ হামলা নির্বাচন কেন্দ্রিক দাবি করে এর জন্য দলীয় প্রতিপক্ষকে দায়ী করেছেন আহতের স্ত্রী চম্পা বেগমসহ স্বজনরা।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, কাউন্সিলর প্রার্থী আজাদ রহমান বাসার কাছাকাছি হরিসভা মোড়ে কয়েকজন কর্মীকে নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। এসময় অনেকটা আকস্মিক সন্ত্রাসীরা তাকে চারদিক থেকে ঘিরে ধরে এবং অতর্কিত হামলা চালায়। এ সময় আজাদ রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা মৃত ভেবে চলে যায়।  

এ বিষয়ে ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, আহতের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছে। লিখিত কপি পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।