ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

জাতির পিতার স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
জাতির পিতার স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী ছবি: বাংলানিউজ

জামালপুর: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বাঙালি জাতির ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখে সারা জীবন জেল-জুলুম, অত্যাচার-নির্যাতন সহ্য করে পুরো জাতিকে ঐক্যবদ্ধ করেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। কিন্তু বঙ্গবন্ধুকে বাঁচতে দেওয়া হয়নি তার লক্ষ্যে বাংলাদেশকে পৌঁছে দেওয়ার জন্য।

জাতির পিতার সেই লক্ষ্য পূরণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে জামালপুর শহরের আমলাপাড়ার নবনির্মিত মির্জা আজম অডিটোরিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

পরে স্থানীয় সরকার বিভাগের আওতাধীন দপ্তর ও সংস্থার প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, জামালপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন, জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ এনামুল হক ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

বিকেলে জামালপুরে নির্মাণাধীন শেখ হাসিনা সাংস্কৃতিক পল্লী এবং শেখ হাসিনা পল্লী উন্নয়ন একাডেমি প্রকল্প কাজ পরিদর্শনও করেন এলজিআরডি মন্ত্রী।  

১৬ কোটি টাকা ব্যয়ে ১ হাজার আসনের আন্তজাতিক মানের এই অডিটোরিয়াম নির্মাণে অর্থায়ন করেছে জামালপুর জেলা পরিষদ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।