ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

নবাবগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ.লীগের নতুন কমিটির শ্রদ্ধা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
নবাবগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ.লীগের নতুন কমিটির শ্রদ্ধা

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামীলীগের নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্যরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন এবং কমিটির বিরোধীরা প্রতিবাদ সভা করেছেন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলা পরিষদ চত্তরে প্রতিষ্ঠিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নবগঠিত আহ্বায়ক কমিটি।

একই দিন বিকালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন ও যুগ্ম আহ্বায়ক ইঞ্জি. আরিফুর রহমান সিকদারের নেতৃত্বে নবগঠিত ইউনিয়ন আ.লীগের আহ্বায়ক কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন নেতাকর্মীরা।

উল্লেখ্য গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলা আওয়ামী লীগের দলীয় প্যাডে আহ্বায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত মুঠোফোনে এবিষয়ে সাংবাদিকদের জানান, মাননীয় সংসদ সদস্য সালমান এফ রহমান সাহেবের ও আওয়ামী লীগের মানক্ষুন্ন করতে এ অপচেষ্টা। বিগত ভোটের সময়ে যারা নৌকার বিপক্ষে অবস্থান নিয়েছিলেন ঠিক তারাই ইউনিয়ন আহ্বায়ক কমিটির বিরোধীতা করছেন।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘন্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।