ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াতের গুজবে কান না দিয়ে টিকা নিন, সুস্থ থাকুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
বিএনপি-জামায়াতের গুজবে কান না দিয়ে টিকা নিন,  সুস্থ থাকুন করোনার টিকা নিচ্ছেন বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন নিয়ে ষড়যন্ত্র করে কুল না পেয়ে এখন টিকা নিয়ে গুজব রটাচ্ছে বিএনপি-জামায়াত। তাদের এই গুজবে কান না দিয়ে টিকা নিন, সুস্থ থাকুন অপরকেও সুস্থ রাখুন।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা নেওয়া শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এ সময় আরও টিকা নেন- মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য ইঞ্জিনিয়ার খোকন, বাগানবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, সাদুল্লাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সহকারী অধ্যাপক এইচএম শরীফ সরকার, বাগানবাড়ী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রিয়াজ, যুবলীগ নেতা জিকে ফয়সাল প্রমুখ।  

এমএ কুদ্দুস আরও বলেন, মতলব উত্তর উপজেলায় এ পর্যন্ত করোনার টিকা নিয়েছেন প্রায় দুই হাজার মানুষ। এদের মধ্যে সবাই সুস্থ আছেন।  

টিকা নিতে সার্বিক ব্যবস্থা করেন ডা. ইসমাইল হোসেন ও উপজেলা ইপিআই টেকনিশিয়ান ভাষান কীর্তনীয়া।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।