ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

কোম্পানীগঞ্জে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আটক ২৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
কোম্পানীগঞ্জে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আটক ২৮

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনায় এক যুবলীগ কর্মী নিহত হওয়ার জেরে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এ পর্যন্ত ২৮ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার মধ্য রাত থেকে বুধবার (১০ মার্চ) সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিষয়ে যাচাই বাচাই চলছে। কে কোন পক্ষের লোক এখনো নির্ধারণ করা যায়নি। তবে খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো জানান, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়াও যেকোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সর্তক অবস্থানে রয়েছে পুলিশ।

মঙ্গলবার (৯ মার্চ) বিকেল উপজেলা আওয়ামী লীগের প্রতিবাদ সভায় হামলার জেরে সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত বসুরহাট বাজারের পৌরসভা প্রাঙ্গণ এলাকার বিভিন্ন স্থানে দফায় দফায় কাদের মির্জা ও বাদল অনুসারি দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এ ঘটনায় আলাউদ্দিন নামে এক যুবলীগ কর্মী গুলিবিদ্ধ হয়ে নিহত হয় এবং উভয় পক্ষের ১২ জন গুলিবিদ্ধসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়।

এদিকে ১৪৪ ধারা জারি থাকায় পৌরসভার পুরো এলাকা ফাঁকা রয়েছে। রাস্তায় বস্তা ও গাছের গুঁড়ি  ফেলে বেড়িকেড দিয়ে রাখা হয়েছে।

** কোম্পানীগঞ্জে আ'লীগের দু’পক্ষের সংঘর্ষে যুবলীগ কর্মী নিহত, গুলিবিদ্ধ ১২

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।