ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

লক্ষ্মীপুর-২ আসনে জাপার মনোনয়ন পেলেন ফায়িজ উল্যাহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
লক্ষ্মীপুর-২ আসনে জাপার মনোনয়ন পেলেন ফায়িজ উল্যাহ

ঢাকা: লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) মনোনয়ন পেয়েছেন শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপন। সোমবার (১৫ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দুপুরে বনানী কার্যালয়ে পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থিতা চূড়ান্ত করা হয়েছে।

মনোনয়ন বোর্ডের সভায় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া।

শিপন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য। তিনি ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। ১৯৯৫ সালে তিনি রায়পুর সরকারি কলেজ সংসদ নির্বাচনে ভিপি নির্বাচিত হন। তিনি একজন সফল ব্যবসায়ী। রেটারিয়ান ক্লাবের সঙ্গে জড়িত শিপন দীর্ঘদিন ধরে সমাজ সেবায় জড়িত।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa