ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

‘গণমাধ্যম সরকারের সঙ্গে জনগণের যোগসূত্রের মাধ্যম’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
‘গণমাধ্যম সরকারের সঙ্গে জনগণের যোগসূত্রের মাধ্যম’ ছবি: বাংলানিউজ

চাঁদপুর: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ফটো সাংবাদিকরা একটি ছবি দিয়ে অনেক কথা বলতে পারেন। আর একটি সংবাদ প্রকাশের জন্য ছবি হচ্ছে অনেক গুরুত্বপূর্ণ।

গণমাধ্যম হচ্ছে সরকারের সঙ্গে জনগণের যোগসূত্রের মাধ্যম। কারণ সরকারের সব আচার-অনুষ্ঠানগুলো এই মাধ্যমে তুলে ধরা হয়।

সোমবার (১৫ মার্চ) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব অডিটোরিয়ামে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর শাখার ২০২০-২১ সালের নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, যারা দেশের জন্য আত্মাহুতি দিয়েছেন, তাদের যেন আমরা ভুলে না যাই। যে যে অবস্থানে আছি, সেখান থেকে তাদের স্মরণ রাখতে হবে। আমাদের প্রত্যেকের দায়িত্ব সঠিকভাবে ও আন্তরিকতার সঙ্গে পালন করতে হবে। কারণ উন্নত দেশের কাতারে যেতে আমাদের আরও অনেক দূর পাড়ি দিতে হবে।  

দিপু মনি বলেন, আমাদের সবাই দেশের বৃহত্তর স্বার্থের জন্য কাজ করতে হবে। যারা রাজনীতি করেন তাদের স্বচ্ছতার মধ্য দিয়ে রাজনীতি করতে হবে। ব্যক্তি স্বার্থকে প্রাধান্য দেওয়া যাবে না। যারা জনগণের কথা মনে করে কাজ করেন না, তারা আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে। আসুন সবাই বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাই।  

সংগঠনের জেলা শাখার সভাপতি এমএ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কে এম মাসুদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa