ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

রাজনীতি

চিতলমারীতে হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
চিতলমারীতে হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ১৫ ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাটের চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. বাদশা শেখ ও তার সমর্থকদের হামলায় সাবেক যুবলীগ নেতা স্বতন্ত্র প্রার্থী আবু জাফর মো. আলমগীর হোসেনসহ ১৫ জন আহত হয়েছেন।  

শুক্রবার (১৯ মার্চ) বিকেলে উপজেলা পরিষদ থেকে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বের হলে পরিষদের সামনে এ হামলার ঘটনা ঘটে।

 

আহতরা চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

কলাতলা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু জাফর মো. আলমগীর হোসেন বলেন, চেয়ারম্যান প্রার্থী মো. বাদশা শেখ ও তার সন্ত্রাসী বাহিনী পরিকল্পিতভাবে আমাদের ওপর হামলা চালিয়েছে। এতে আমিসহ আমার সমর্থক-সহকর্মী জহুরুল ইসলাম, নাবিল মীর, রোমেল মীর, শাহজাহান মীর, বাবুল শেখ, লতিফ মীর, আমিনুল ইসলাম, মহসিন, রফিক শেখসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। আমার ওপর এ হামলার ফুটেজ উপজেলা প্রশাসনের সিসি ক্যামেরায় ধারণ করা রয়েছে। আমি এ অবিচারের বিচার চাই।

হামলার ঘটনা অস্বীকার করে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. বাদশা শেখ বাংলানিউজকে বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না। আলমগীর দল থেকে বহিষ্কার হয়েছে। বহিষ্কারের পর থেকে তিনি বাজে কথা বলছেন দলের বিরুদ্ধে। এ কারণে স্থানীয় দলীয় সমর্থনরা ক্ষিপ্ত হয়ে তার ওপর হামলা চালিয়েছে। এতে চার-পাঁচজন আহত হয়েছেন।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বাংলানিউজকে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিস্থিতি শান্ত রয়েছে। কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০:২৫ ঘণ্টা,  মার্চ ১৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa