ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতার স্বপ্ন ধ্বংসের পথে: বিদিশা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
জাতীয় পার্টির প্রতিষ্ঠাতার স্বপ্ন ধ্বংসের পথে: বিদিশা  বিদিশা এরশাদ

রংপুর: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতার যে স্বপ্ন ছিলো তা ধ্বংসের পথে বলে মন্তব্য করেছেন হুসেইন মুহাম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ।  

তিনি বলেন, এর আগেও আমি বলেছিলাম জাপা লাইফ সাপোর্টে।

আজও বলছি দলের বর্তমান অবস্থা এখন বিধ্বস্ত।  

সোমবার (২২ মার্চ) রংপুর পল্লীনিবাসে হুসেইন মুহাম্মদ এরশাদের সমাধি পরিদর্শন করতে এসে তিনি এ কথা বলেন। এ সময় এরশাদপূত্র শাহতা জারাব এরিক এরশাদ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, এরশাদের জন্মদিন উপলক্ষে যেভাবে অনুষ্ঠান করা উচিত ছিলো তা করা হয়নি। যারা এসব দায়িত্বে ছিলেন তারা দায়সারাভাবে দিবসটি পালন করেছেন। আমরা মাসব্যাপী কর্মসূচি দিয়ে পালন করছি।

আপনার পরিকল্পনা কি জানতে চাইলে তিনি নতুন করে জাপাকে সাজিয়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে বলেন, আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে জাপাকে নতুন করে গড়ে তুলতে চাই। সেই লক্ষ্যে কাজ শুরু করেছি। মাঠে নেমে কাজ করছি। এখানে ছেলেকে নিয়ে কবর জিয়ারত করতে আসছি।  

দলের বর্তমান নেতৃত্বের বিষয়ে তিনি বলেন, রংপুরবাসী এবং তৃণমূল নেতাকর্মীরা যদি ঐক্যবদ্ধ থেকে আমাকে চায় তাহলে আমি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবো।

হুসেইন মুহাম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ বলেন, এখানে পল্লীবন্ধুর মাজার তৈরি করার পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে। বুয়েটের প্রকৌশলীর সঙ্গে কথা হয়েছে। এখানে মসজিদ, মাদরাসা তৈরি হবে। এখানকার হাসপাতালটি আরও উন্নত করা হবে। খুব দ্রুত সময়েই এসব তৈরির কাজ শুরু হবে।

এসময় জাপার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলো। এর আগে দুপুর ১টার দিকে ঢাকা থেকে সৈয়দপুর এয়ারপোর্টে নেমে সড়কপথে রংপুরে আসেন বিদিশা। কবর জিয়ারত শেষে এরশাদের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।  

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।