ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

তৃতীয়বারের পরীক্ষাতেও রিজভী করোনা পজিটিভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
তৃতীয়বারের পরীক্ষাতেও রিজভী করোনা পজিটিভ

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী করোনা আক্রান্ত হয়ে গত ১৭ মার্চ থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। তার শারীরিক অবস্থার উন্নতি হলেও তৃতীয়বারের করোনা পরীক্ষাতে তার রিপোর্ট পজিটিভ এসেছে।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বুধবার (৩১ মার্চ) বিকেলে বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, রিজভী আহমেদের শাররীরিক অবস্থার উন্নতি হলেও বুধবার তৃতীয়বার করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ এসেছে। তার ডায়াবেটিস অনিয়ন্ত্রিত। বুধবার সকালে তার ডায়াবেটিস একেবারে কমে গিয়ে হাইপো হয়েছিল। সঙ্গে সঙ্গে চিকিৎসকরা ব্যবস্থা নেওয়ায় এখন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে।

ডা. রফিক আরও বলেন, করোনার রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত তাকে হাসপাতালেই থাকতে হবে। এর আগে তার ফুসফুসের সিটি স্ক্যান করা হয়েছে, রিপোর্ট ভালো এসেছে। হার্টের রিপোর্টও ভালো। তিনি এখন খাবারও খেতে পারছেন।

বেশ কয়েকদিন ধরে জ্বর ও সর্দি থাকায় গত ১৬ মার্চ রিজভীর করোনা টেস্ট করলে রিপোর্ট পজিটিভ রিপোর্ট আসে। পরে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা তার শারীরিক অবস্থা ও চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন।

এদিকে রুহুল কবির রিজভীর আশু রোগমুক্তি কামানায় তার ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার দলীয় নেতা-কর্মী ও দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া চেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।