ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাজনীতি

বিএনপির যেসব নেতা করোনায় আক্রান্ত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০২১
বিএনপির যেসব নেতা করোনায় আক্রান্ত ...

ঢাকা: বিএনপির বেশ কয়েকজন নেতা বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। এছাড়াও বহু কর্মী করোনাসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে অসুস্থ আছেন।

সবার সুস্থতার জন্য দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে জানান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও তার স্ত্রী বিলকিস আক্তার হোসেন বুধবার (৩১ মার্চ) করোনা আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন।

দলের অপর স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান ১১ মার্চ করোনা আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছেন। ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন ও তার স্ত্রী রিফাত হোসেন ২৯ মার্চ থেকে করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন।

চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ডা. এ কে এম আজিজুল হক করোনা আক্রান্ত হয়ে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ১৭ মার্চ থেকে করোনা আক্রান্ত। তিনি স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে বিএনপি গঠিত মিডিয়া কমিটির সদস্য সাংবাদিক আতিকুর রহমান রুমন করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে গঠিত মিডিয়া কমিটির সদস্য অ্যাডভোকেট ফারজানা শারমিন পুতুল করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন।

এছাড়া অসুস্থ হয়ে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনার। পুলিশের গুলিতে আহত যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল দীর্ঘদিন হলি ফ্যামেলি হাসপাতালে চিকিৎসা শেষে বুধবার (৩১ মার্চ) বাসায় ফিরেছেন।

দলের সিনিয়র পর্যায়ের এসব নেতা ছাড়াও সারাদেশে বিএনপির বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতাকর্মী করোনাসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২১
এমএইচ/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa