ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

যুব সংহতির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩২ ঘণ্টা, এপ্রিল ২, ২০২১
যুব সংহতির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার

ঢাকা: জাতীয় যুব সংহতির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার (০২ এপ্রিল)। করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধিতে সংগঠনটি সংক্ষিপ্ত কর্মসূচির মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে।

জাতীয় যুব সংহতি সূত্রে এ তথ্য জানা গেছে।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধিতে জাতীয় যুব সংহতির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত কর্মসূচির মধ্যে বেশকিছু আয়োজন রয়েছে।

শুক্রবার সকাল ৯টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করবেন জাতীয় যুব সংহতির আহ্বায়ক ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এইচ এম শাহরিয়ার আসিফ ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব এবং জাতীয় পার্টির ক্রীড়া সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহিন।  

সকাল সাড়ে ৯টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন জাতীয় যুব সংহতি নেতৃবৃন্দ।  

জানা যায়, সকাল ১০টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় যুব সংহতির ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হবে।      

বাংলাদেশ সময়: ০৩৩১ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২১
এসএমএকে/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।