ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি-মাস্ক দিলো কৃষক লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি-মাস্ক দিলো কৃষক লীগ

ঢাকা: প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও মাস্ক বিতরণ করেছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগ।

সোমবার (১৯) এপ্রিল সকাল ১০টায় বঙ্গবন্ধু স্মৃতি বিজরিত ধানমণ্ডির ৩২ নম্বরে রক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জানানো হয়।



কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি নেতৃত্বে এ শ্রদ্ধা নিবেদনের সময় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদনের পর দোয়া ও মোনাজাত করা হয়। এর আগে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে সকাল সাড়ে ৯টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন করেন কৃষক লীগের নেতারা।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমণ্ডির ৩২ নম্বরে মাস্ক, হান্ড স্যানিটাইজার এবং অন্যান্য করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সমীর চন্দ্র চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি উপস্থিত থেকে এ সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এসব কর্মসূচিতে কৃষক লীগের কেন্দ্রীয় ও বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।