ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

বিএনপি-জামায়াত-হেফাজত একই মুদ্রার এপিঠ-ওপিঠ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
বিএনপি-জামায়াত-হেফাজত একই মুদ্রার এপিঠ-ওপিঠ কথা বলছেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম। ছবি: বাংলানিউজ

ঢাকা: জামায়াত, বিএনপি ও হেফাজত ইসলাম একই মুদ্রার এপিঠ-ওপিঠ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, তারা বাংলাদেশের বিরুদ্ধে, স্বাধীনতার বিরুদ্ধে, জাতীয় সংগীতের বিরুদ্ধে, জাতীয় পতাকার বিরুদ্ধে।

তারা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়। বিএনপি-জামায়াত-হেফাজত একসঙ্গে হয়ে দানবীয় কায়দায় দাঙ্গা হাঙ্গামা করতে চায়। এরা বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্রের তকমা দিতে চায়। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব শক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেরকে মোকাবিলা করতে হবে।

মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে করোনা মোকাবিলায় আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ফ্রি অক্সিজেন সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

বাহাউদ্দিন নাছিম বলেন, কেউ ধর্মকে ঢাল করে সন্ত্রাসী কর্মকাণ্ড করতে পারবে না। সন্ত্রাসীদের বিরুদ্ধে সরকার অবস্থান নিয়েছে। তাদের আইননুসারে ব্যবস্থা নেওয়া হচ্ছে। ধর্মনিরপেক্ষ নীতি বাংলাদেশে থাকবে। বাংলাদেশের মানুষকে নিয়ে আমরা ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করে যাবো।

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, আমাদের সবাইকে মাস্ক পরে ও স্বাস্থ্যবিধি মেনে করোনার এই ভয়াবহতা থেকে নিজেদের সুরক্ষিত রাখতে হবে। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ একটি মানবিক সংগঠন। রাজনৈতিক কার্যক্রমের পাশাপাশি মানবিক কাজ স্বেচ্ছাসেবক লীগ সব সময় প্রাধান্য দিয়ে থাকে।
 
এদিকে যে কেউ ০৯৬১১৯৯৭৭৭ হটলাইন নম্বরে ফোন করলে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হবে বলে অনুষ্ঠানে জানানো হয়।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় করোনা মোকাবিলায় স্বেচ্ছাসেবক লীগের ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ম রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আ ফ ম মাহবুবুল হাসান, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa