ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

‘অশান্তি সৃষ্টিকারীদের শক্ত হাতে মোকাবিলা করুন’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
‘অশান্তি সৃষ্টিকারীদের শক্ত হাতে মোকাবিলা করুন’

ঢাকা: ধর্মের কথা বলে দেশে অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে জনমত গড়ে তুলে শক্ত হাতে তাদের মোকাবিলা করতে জনপ্রতিনিধিদের আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।  

মঙ্গলবার (২০ এপ্রিল) রাজধানীর মিন্টো রোডের সরকারি বাসভবন থেকে চলমান কোভিড সংক্রমণ প্রতিরোধ ও উন্নয়ন কার্যক্রম নিয়ে দেশের সব পৌরসভার মেয়রদের সঙ্গে ভার্চ্যুয়াল মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান।

 

সম্প্রতি হেফাজতে ইসলামের নামে কিছু কিছু জায়গায় সহিংসতা ছড়ানোর মধ্যে এ আহ্বান জানালেন স্থানীয় সরকার মন্ত্রী।  

মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, যারা ধর্মের কথা বলে দেশে অশান্তি সৃষ্টি করার পাঁয়তারা করছে তাদের বিরুদ্ধে জনমত গড়ে তুলে শক্ত হাতে মোকাবিলা করতে সব জনপ্রতিনিধিদের আহ্বান জানান তাজুল ইসলাম।

জনপ্রতিনিধিরাই সামাজিক বিপ্লব ঘটাতে পারে মন্তব্য করেন মন্ত্রী বলেন, ক্ষমতার অপব্যবহার করে নাগরিকদের প্রাপ্য সেবা থেকে বঞ্চিত করা যাবে না। মানবকল্যাণে অবদান রাখার চেয়ে বড় প্রাপ্তি মানুষের আর কিছু হতে পারে না। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিজ যোগ্যতা ও মেধাকে কাজে লাগিয়ে সব সমস্যার সমাধান করতে হবে।

অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সব পৌরসভার মেয়ররা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa