ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি এনডিপির

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি এনডিপির

ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চেয়েছে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি)।

সোমবার (২৬ এপ্রিল) এক বিবৃতিতে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্তজা ও মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও এবং করোনা মহামারিতে গভীর সঙ্কটে দেশের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দেওয়া উচিত।

তারা বলেন, খালেদা জিয়া দীর্ঘদিন অসুস্থ থেকে করোনা আক্রান্ত হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। দ্বিতীয়বার করোনা টেস্টেও তার পজিটিভ রিপোর্ট এসেছে। তার উন্নত চিকিৎসা প্রয়োজন।

নেতৃদ্বয় বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর এ জন্মশতবার্ষিকীর মহতী সময়ে দেশের জ্যেষ্ঠ নাগরিক হিসেবে খালেদা জিয়া ন্যায় বিচার ও আইনের শাসন পাওয়ার অধিকার রাখেন। কোনো কারণে অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা ঘটলে এর দায় সরকার ও প্রধানমন্ত্রী কোনোভাবে এড়াতে পারবেন না।

এনডিপির পক্ষ থেকে খালেদা জিয়ার সুস্থতার জন্য দেশ ও বিশ্ববাসীর কাছে দোয়া চেয়ে তারা বলেন, গত শুক্রবার বাদ জুমা উত্তরা ১০ নম্বর সেক্টর জামে মসজিদে খালেদা জিয়ার সুস্থতার জন্য বিশেষ দোয়া করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।