ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

টঙ্গীর কোটিপতি ছাত্রলীগ নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
টঙ্গীর কোটিপতি ছাত্রলীগ নেতা গ্রেফতার

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর হিমারদিঘী কেরানিরটেক বস্তি এলাকা থেকে মাদক ব্যবসা ও চাঁদাবাজির অভিযোগে রেজাউল করিম (৩২) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (২৮ এপ্রিল) সকালে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।



গ্রেফতারকৃত রেজাউল করিম টঙ্গীর নোয়াগাঁও হিমারদীঘি এলাকার হোসেনের আলীর ছেলে। তিনি টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাজ্জাদুল ইসলাম নামে এক ব্যবসায়ীর কাছে ৫  লাখ টাকা চাঁদা দাবি করেন ছাত্রলীগ নেতা রেজাউল করিম। পরে ওই ব্যবসায়ীর স্ত্রী শিল্পী আক্তার এ ঘটনায় বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় অভিযোগ দায়ের করেন। ওই মামলায় এবং মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগ নেতা রেজাউল করিমকে গ্রেফতার করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার ইলতুৎমিশ জানান, রেজাউল করিমের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় চাঁদাবাজির মামলা রয়েছে। এছাড়া নবীন হোসেন নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। পরে তার কাছ থেকে ৭৭০ গ্রাম গাজা এবং ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে নবী হোসেন পুলিশের কাছে স্বীকার করে উদ্ধারকৃত ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ছাত্রলীগ নেতা রেজাউল করিম বিক্রি করতে তাকে দিয়েছেন। পরে মঙ্গলবার রাতে রেজাউল করিমকে টঙ্গীর দত্তপাড়া এলাকায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
আরএস/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa