ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার সুস্থতা কামনায় এলডিপির দোয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২১
খালেদা জিয়ার সুস্থতা কামনায় এলডিপির দোয়া খালেদা জিয়ার সুস্থতা কামনায় এলডিপির দোয়া।

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ২০ দলীয় জোট শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) একাংশের উদ্যোগে।

শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে দলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাশার, যুগ্ম মহাসচিব আরিফুল কামাল, সাংগঠনিক সম্পাদক এস এম বেলাল হোসেন, দপ্তর সম্পাদক ফাহিম আহাম্মদ ফারুক, কেন্দ্রীয় নেতা দেলোয়ার হোসেন ফরিদ প্রমুখ।

দেশনেত্রীর সুস্থতা কামনা ও দেশবাসীর কল্যাণ এবং করোনা মহামারী থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন মুফতী সালাউদ্দিন আয়ুবী।

এসময় এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম গুরুতর অসুস্থ খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বলেন, দেশনেত্রীকে নিঃশর্ত মুক্তি প্রদানের এখন যথেষ্ট যুক্তিসঙ্গত কারণ আছে। যেহেতু তিনি করোনা আক্রান্ত সেহেতু তার উপর থেকে সকল শর্ত প্রত্যাহার করা উচিত। যাতে তিনি তার ইচ্ছেমত চিকিৎসা গ্রহণ করতে পারেন।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২১
এমএইচ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।