ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেন রিজভীর স্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, মে ১, ২০২১
সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেন রিজভীর স্ত্রী রুহুল কবির রিজভী ও তার স্ত্রী আরজুমান আরা বেগম

ঢাকা: স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্ত্রী আরজুমান আরা বেগম অনেকটা সুস্থ হওয়ায় তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়েছে।

শনিবার (১ মে) সকালে তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়।

রুহুল কবির রিজভী অসুস্থ হয়ে পড়লে আরজুমান আরা বেগম স্বামীর পাশে থেকে দিনরাত সেবা দিয়ে যাচ্ছিলেন। তিনি তার স্বামীর সঙ্গে হাসপাতালে থাকাকালে গত মঙ্গলবার (২৭ এপ্রিল) বুকে ব্যথা অনুভব করেন। সঙ্গে সঙ্গে তাকে স্কয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। স্কয়ার হাসপাতালের ডাক্তার মাহবুব মনসুরের অধীনে তার চিকিৎসা চলে।  

বর্তমানে তিনি অনেকটাই সুস্থ হওয়ায় তাকে শনিবার সকালে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়।  

এদিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা আরও উন্নতি হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারি আরিফুর রহমান তুষার।  

চিকিৎসকের বরাত দিয়ে  তুযার বলেন, তার অক্সিজেন স্যাচুরেশন এখন ভালো। ফলে বাড়তি অক্সিজেন লাগছে না। তার ফুসফুসের ইনফেকশনও ভালোর দিকে। তাছাড়া তার শারীরিক  অন্য কোনো সমস্যা এখন নেই। কিছুদিনের মধ্যে তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মে ০১, ২০২১
এমএইচ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।