ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঈশ্বরদীতে হেরোইনসহ যুবলীগ নেতা আটক

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, মে ৮, ২০২১
ঈশ্বরদীতে হেরোইনসহ যুবলীগ নেতা আটক

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদীতে ২০ গ্রাম হেরোইনসহ যুবলীগ নেতা সোহের রানাকে (৪৫) আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শনিবার (৮ মে) বিকেল পৌনে ৩টার দিকে ঈশ্বরদী বাজারের জাকের সুপার মার্কেটের সিনথিয়া সু-স্টোরে অভিযান চালিয়ে সোহেল রানাকে আটক করা হয়।

এসময় ২০ গ্রাম হেরোইন ও তার কাছে থাকা ১৯ হাজার টাকা জব্দ করা হয়।

আটক সোহেল ঈশ্বরদী পৌর ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও শহরের মশুরিয়াপাড়া এলাকার মৃত মসলেম উদ্দিনের ছেলে

ঈশ্বরদী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ছানোয়ার হোসেন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে ঈশ্বরদী বাজারের জাকের সুপার মার্কেটের সিনথিয়া সু-স্টোরে অভিযান চালিয়ে সোহেলকে আটক করা হয়। এসময় ২০ গ্রাম হেরোইন ও তার কাছে থাকা ১৯ হাজার টাকা জব্দ করা হয়।

এ ব্যাপারে পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব বাংলানিউজকে জানান, যদি সে প্রকৃত অপরাধী হয়, দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বাংলানিউজকে জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। রোববার (৯ মে) আদালতের মাধ্যমে তাকে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মে ০৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।