ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পুলিশের সাঁজোয়া যানে আগুন দেওয়া হেফাজতকর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, মে ৮, ২০২১
পুলিশের সাঁজোয়া যানে আগুন দেওয়া হেফাজতকর্মী গ্রেফতার হেফাজতকর্মী জাকারিয়া আহমেদ প্রীতম

গাজীপুর: ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবে সাঁজোয়া যানে অগ্নিসংযোগের ঘটনায় হেফাজতকর্মী জাকারিয়া আহমেদ প্রীতমকে গাজীপুর থেকে গ্রেফতার করা হয়েছে।  

শনিবার (০৮ মে) বিকেলে গাজীপুরের শিমুলতলী কলেজ গেট ভূইয়া পাড়া জামে মসজিদ এলাকা থেকে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিটের একটি দল তাকে গ্রেফতার করে।

 

গ্রেফতার জাকারিয়া আহমেদ প্রীতম (২৭) ব্রাক্ষণবাড়িয়ার নোয়াগা সরাইল এলাকার নাসির উদ্দিনের ছেলে।  

অ্যান্টি টেররিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন উয়িং) মো. সাখাওয়াত হোসেন জানান, গ্রেফতার জাকারিয়া আহমেদ প্রীতম গত ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের সময় পুলিশের এপিসির ওপরে উঠে গ্যালনভর্তি পেট্রোল দিয়ে পুড়িয়ে দেন। অগ্নিসংযোগের সময় প্রীতম গুলিবিদ্ধ হন। পরে ব্রাক্ষণবাড়িয়ায় এক আত্মীয়ের বাসায় আত্মগোপন করেন। পরে তিনি সেখান থেকে পালিয়ে ঢাকার উত্তরার একটি হাসপাতালে চিকিৎসা নিয়ে আবার গাজীপুরে আত্মগোপন করেন।  

অ্যান্টি টেররিজম ইউনিট ওই নাশকতার ফুটেজ দেখে পরীক্ষা-নিরীক্ষা করে তাকে শনাক্ত করে। পরে শনিবার বিকেলে জাকারিয়া আহমেদ প্রীতমকে গাজীপুর থেকে গ্রেফতার করা হয়।  

প্রীতম হেফাজতের তাণ্ডবের ঘটনায় সরাইল থানায় ৩১ মার্চ দায়ের করা মামলার আসামি। তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, মে ০৮, ২০২১ 
আরএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।