ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকার খালেদাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: ডা. ইরান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৫ ঘণ্টা, মে ৯, ২০২১
সরকার খালেদাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: ডা. ইরান

ঢাকা: সরকার খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বলে মন্তব্য করেছেন লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

এখন তাকে মৌলিক অধিকার চিকিৎসা থেকে বঞ্চিত রেখে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

রোববার (৯ মে) বিকেলে উত্তরা কমিউনিটি সেন্টারে বাংলাদেশ যুব মিশন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব অভিযোগ করেন ডা. ইরান।

তিনি বলেন, সরকার খালেদা জিয়াকে সেনানিবাসের বাড়ি থেকে উচ্ছেদ করেছে, ষড়যন্ত্রের মাধ্যমে গণতন্ত্র ও ভোটাধিকার হরণ করে ক্ষমতা থেকে দূরে রেখেছে। এসব মামলা-হামলা করে এই সরকারের শেষ রক্ষা হবে না।

বাংলাদেশ যুব মিশনের আহ্বায়ক মো. ইমরুল কায়েসের সভাপতিত্বে ও সদস্য সচিব শওকত হোসেন চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন লেবার পাটির ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন, সাংগঠনিক সম্পাদক মো. হুমাউন কবির, ঢাকা উত্তর লেবার পার্টির সদস্য সচিব আরিফ সরকার, কেন্দ্রীয় সদস্য মো. খোরশেদ আলম, বিএনপির রূপনগর থানার যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন জসিম, যুব মিশনের যুগ্ম-আহ্বায়ক মোরশেদুল ইসলাম ও ছাত্র মিশনের সাবেক সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মফিদুল ইসলাম মজনু প্রমুখ।

সভায় খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ঢাকা উত্তর লেবার পার্টির সদস্য সম্পাদক মাওলানা মিজানুর রহমান।

বাংলাদেশ সময়: ২২২১ ঘণ্টা, মে ০৯, ২০২১
এমএইচ/এমজেএফ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।