ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিনা ভোটে ফেনী সদরের চেয়ারম্যান হলেন আ. লীগের শুসেন 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
বিনা ভোটে ফেনী সদরের চেয়ারম্যান হলেন আ. লীগের শুসেন  শুসেন চন্দ্র শীল

ফেনী: ফেনী সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শুসেন চন্দ্র শীলকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।  

রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে তাকে বিজয়ী ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. নাছির উদ্দিন পাটোয়ারী।

 

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঁইয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আনন্দপুর ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ মজুমদার, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম প্রমুখ।  

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা নাছির উদ্দিন পাটোয়ারী বলেন, মনোনয়নপত্র জমাদানের শেষ দিন রোববার শুধু একজন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তফসিল মোতাবেক নির্ধারিত সময়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এর আগে ১৩ আগস্ট ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম মারা যান। ৭ অক্টোবর নির্বাচনের তারিখ দিয়ে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
এসএইচডি/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।