ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

প্রধানমন্ত্রীর জন্যই দেশ উন্নয়নের রোল মডেল: আলহাজ্ব হারুন উর রশীদ সিআইপি 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
প্রধানমন্ত্রীর জন্যই দেশ উন্নয়নের রোল মডেল: আলহাজ্ব হারুন উর রশীদ সিআইপি 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই দেশ উন্নয়নের রোল মডেল হয়েছে বলে মন্তব্য করেছেন বঙ্গবন্ধু সৈনিক লীগের সদস্য সচিব এবং এশিয়ান গ্রুপ ও এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশীদ সিআইপি।

মঙ্গলবার বিকেলে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় প্রধানমন্ত্রীর বিভিন্ন অর্জনের কথা তুলে ধরেন সৈনিক লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।  

রাজধানীর নিকেতনে এশিয়ান টেলিভিশনের প্রধান কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কেক কাটা এবং দোয়া মাহফিলের আয়োজন করে বঙ্গবন্ধু সৈনিক লীগ।  

উক্ত অনুষ্ঠানে বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রথম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও এশিয়ান গ্রুপ এবং এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশীদ সিআইপি আরও বলেন,  জাতির জনকের রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বেই দেশ উন্নত দেশে পরিনত হবে।  

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট শওকত আলম, বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী তালুকদার সারোয়ার হোসেন ও বীর মুক্তিযোদ্ধা  হাজী আবদুস সাত্তারসহ বিভিন্ন স্তরের নেতা কর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa