ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

নির্বাচনে না যাওয়ার চিন্তা করছে জাতীয় পার্টি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
নির্বাচনে না যাওয়ার চিন্তা করছে জাতীয় পার্টি ...

নীলফামারী: জাতীয় পার্টির মহাসচিব মজিবুল হক চুন্নু বলেছেন, আমরা এখন আর সরকারের কোনো অংশ নই। আমরা বিরোধী দল।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের অংশগ্রহণ ছিল। কিন্তু বিভিন্ন জায়গায় আওয়ামী লীগ কর্মীরা আমাদের প্রার্থীর উপরে হামলা করেছে। পোস্টার ছিড়ে ফেলেছে। যার ফলে আমরা আগামীতে বিএনপি'র মত নির্বাচনে না যাওয়ার চিন্তা ভাবনা করছি।

শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এমন মন্তব্য করেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন পার্টির সাবেক মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের এমপি আহসান আদেলুর রহমান, রংপুর সিটি করপোরেশনের মেয়র গোলাম মোস্তফা, নীলফামারী -৩ আসনের সংসদ সদস্য মেজর (অব.) এম সোহেল রানা, নীলফামারী জেলা জাতীয় পাটির সদস্য সচিব সাজ্জাদ পারভেজ, জাতীয় পার্টির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, সৈয়দপুর জাতীয় পার্টি পৌর কমিটির আহ্বায়ক জয়নাল আবেদীন প্রমুখ।

তিনি আরও বলেন, দেশে দ্রব্যমূল্য দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সেদিকে সরকারের দৃষ্টি নেই। দেশের মানুষের নিরাপত্তা নেই। ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভরাডুবির ভয়ে নৌকার প্রার্থীরা গণ্ডগোল করে বিজয়ী হচ্ছেন। এ কারণে বিদ্রোহী প্রার্থীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এমতাবস্থায় এ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাওয়ার কোনো মানে হয় না। দেশকে উন্নয়নের পথে নিতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় বসানোর চিন্তা করছে জনগণ। সেজন্য লেজুড়বৃত্তি ছেড়ে স্বতন্ত্র রাজনৈতিক বৈশিষ্ট্য নিয়ে এগিয়ে যেতে হবে জাতীয় পার্টিকে।

মহাসচিবের দায়িত্ব পাওয়ার পর পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু সাবেক প্রেসিডেন্ট মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত করার উদ্দেশ্যে রংপুর যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছান। বিমানবন্দরে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান সৈয়দপুর, নীলফামারী, তারাগঞ্জ ও রংপুরের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa