ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

রাজনীতি

মৃত্যুবার্ষিকীতে সোহরাওয়ার্দীকে বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
মৃত্যুবার্ষিকীতে সোহরাওয়ার্দীকে বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা

ঢাকা বিশ্ববিদ্যালয়: উপমাহদেশের প্রখ্যাত রাজনীতিবিদ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা জানিয়েছে বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন।

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় অবস্থিত জাতীয় তিন নেতার মাজারে রোববার (৫ ডিসেম্বর) তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে তারা।

বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় তিনি বলেন, দেশে বর্তমানে গণতন্ত্রের পথ বিকাশে সবচেয়ে বড় বাধা সাম্প্রদায়িক অপশক্তি। এজন্য সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াই করতে হবে। গণতন্ত্র রক্ষা এবং দেশের অগ্রযাত্রায় সব দলকে এক হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

যুবলীগের পক্ষ থেকে সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে শ্রদ্ধা জানিয়েছেন বিভিন্ন পর্যযায়ের নেতাকর্মীরা।

এছাড়া শ্রদ্ধা জানিয়েছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, গণফোরাম, এনডিএফ, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ এবং ছাত্রলীগ।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
এসকেবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa