ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

মুরাদ এসব ছাত্রদল থেকেই শিখে এসেছে: হানিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
মুরাদ এসব ছাত্রদল থেকেই শিখে এসেছে: হানিফ ছবি: বাংলানিউজ

ফেনী: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ বলেন, ডা. মুরাদ হাসান যা করেছে সে তা ছাত্রদল থেকে শিখে এসেছে। সেখান থেকে পাওয়া শিক্ষার ফল এটি।

বঙ্গবন্ধুর আদর্শের কোনো সৈনিক, শেখ হাসিনার প্রকৃত কর্মী এমন আচরণ করতে পারেন না।

বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান এক সময় ময়মনসিং মেডিক্যাল কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন। এখন আমার মনে হচ্ছে সে যেসব অসংলগ্ন আচরণ করছে তা ছাত্রদল থেকেই শিখে এসেছে। বিএনপির নেতা তারেক রহমান বিভিন্ন সময় এমন আচরণ করেছে- বিএনপি এসবের রাজনীতিই করে। প্রতিহিংসার রাজনীতি থেকে তারা বের হতে পারেনি। বঙ্গবন্দুর আদর্শের কোনো সৈনিক, শেখ হাসিনার কোনো কর্মী থেকে এমন আচরণ আসার কথা না।

হানিফ বলেন, বিএনপি খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিএনপি প্রেসক্লাবের সামনে আন্দোলন করে, দেশব্যাপী অরাজকতা তৈরি করে। কিন্তু রাস্ট্রপতির কাছে ক্ষমা চায়না। ক্ষমা না চাইলে তো কাজ হবে না। রাস্ট্রপতির কাছে ক্ষমা চাইলে বিষয়টি হয়তো বিবেচনা হতে পারে। রাস্ট্রপতির কাছে মাফ চাইলে দণ্ড মওকুফ হলে তিনি যেকোনো যায়গায় যেতে পারবেন। দণ্ড স্থগিত করে তাকে বাইরে পাঠানোর সুযোগ নেই।

বিএনপি নাটক করছে। খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করতে চাইছে। দেশে অনেক উন্নত চিকিৎসা আছে। বেগম খালেদা জিয়া সে চিকিৎসা পাচ্ছে।

ফেনী শহরের পিটিআই স্কুল মাঠে অনুষ্ঠিতব্য সভায় যোগ দিয়েছেন ফেনী আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সাংসদ মাহবুবুল আলম হানিফসহ দলের ৭ কেন্দ্রীয় নেতা।  এতে প্রধান বক্তা ছিলেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এ্যাডভোকেট হাফেজ আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বডুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আমিনুল ইসলাম আমিন।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
এসএইচডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa