ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘হামলার ভয় দেখিয়ে বিএনপিকে স্তব্ধ করা যাবে না’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
‘হামলার ভয় দেখিয়ে বিএনপিকে স্তব্ধ করা যাবে না’

ঢাকা: ‘হামলা-মামলার ভয় দেখিয়ে বিএনপির কর্মকাণ্ড স্তব্ধ করা যাবে না’ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেল ঢাকা মহানগর দক্ষিণ লালবাগ থানার ২৪ ও ২৫ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

লালবাগ থানার আরএনডি রোডের হৃদয় কমিউনিটি সেন্টারে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই স্থানীয় আওয়ামী লীগ অনুষ্ঠানে হামলা চালায় বলে অভিযোগ করেন মহানগর দক্ষিণের দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু।

তিনি বলেন, সন্ত্রাসীরা সেখানে সাজসজ্জার কাজে নিয়োজিত বিএনপি দলীয় নেতাকর্মীদের মারধর করে ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফেলে এবং উস্কানিমূলক স্লোগান দিতে থাকে। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম ও সদস্য সচিব রফিকুল আলম মজনু ঘটনাস্থলে উপস্থিত হলে বিএনপির নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয় এবং হামলাকারী আওয়ামী সন্ত্রাসীরা পালিয়ে যেতে বাধ্য হয়।

আবদুস সালাম বলেন, আমরা সব হামলা ও সন্ত্রাসের জবাব দিতে প্রস্তুত, আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, ধৈর্যের বাঁধ ভেঙে গেলে কেউ রক্ষা পাবে না। অতীতেও যারা দেশকে গণতন্ত্র ও ভোটবিহীন করতে চেয়েছিল তারা কেউ রক্ষা পায়নি, হাসিনাও রক্ষা পাবে না।

তিনি বলেন, জনগণ আজ জেগে উঠেছে। খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসা নিশ্চিত করার আন্দোলন গতি পেয়েছে। সারা বাংলাদেশের মানুষ এখন এক হয়ে গেছে। উল্টা-পাল্টা কিছু করলে বর্তমান শাসকগোষ্ঠী পালানোর রাস্তা পাবে না।

ওয়ার্ড কমিটিসমূহ পুনর্গঠনের লক্ষ্যে গঠিত টিম-৫ এর প্রধান ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক তানভীর আহমেদ রবিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় আরও বক্তব্য দেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ২৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোশাররফ হোসেন খোকন, মনির হোসেন চেয়ারম্যান, সদস্য আনোয়ার পারভেজ বাদল, শহিদুল ইসলাম বাবুল, নাদিয়া পাঠান পাপনসহ ঢাকা মহানগর দক্ষিণ ও স্থানীয় নেতারা।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।