ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মানবাধিকার দিবসের সেমিনার

রাষ্ট্রদূত-হাইকমিশনারদের ডেকেছে বিএনপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
রাষ্ট্রদূত-হাইকমিশনারদের ডেকেছে বিএনপি

ঢাকা: আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে সেমিনার করবে বিএনপি। শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেল ৩টায় রাজধানীর গুলশানে লেকশোর হোটেলে এই সেমিনার অনুষ্ঠিথ হবে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস। এ উপলক্ষে বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটি একটি সেমিনারের আয়োজন করবে।

এই সেমিনারে সভাপতিত্ব করবেন বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক ও দলের স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আর অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন বিএনপির কেন্দ্রীয় কমিটির মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আসাদুজ্জামান।

জানা গেছে, এই সেমিনারে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের আমন্ত্রণ জানানো হয়েছে। একই সঙ্গে ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, হাইকমিশনার ও মিশন প্রধানদেরও আমন্ত্রণ জানানো হয়েছে।

এ বিষয়ে শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, কোভিড-১৯ চলমান থাকায় বিদেশি মেহমানরা কতজন আসবেন সেটা বলা যাচ্ছে না। তবে তাদেরকে আমন্ত্রণ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
এমএইচ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।