ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নৌকার ভোট করায় সাবেক ছাত্রলীগ নেতার ওপর হামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
নৌকার ভোট করায় সাবেক ছাত্রলীগ নেতার ওপর হামলা  আহত সোহানুর রহমান সোহাগ।

লক্ষ্মীপুর: ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট করায় সোহানুর রহমান সোহাগ (৩২) নামে সাবেক এক ছাত্রলীগ নেতার ওপর হামলার অভিযোগ উঠেছে।  

শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যায় রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের মোল্লারহাট বাজারে এ ঘটনা ঘটে।

হামলাকারীদের আঘাতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

সোহাগ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী নবনির্বাচিত চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরায়েজির পক্ষে কাজ করেছেন।

দক্ষিণ চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি আবদুর রশিদ মোল্লার বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছেন আহত সোহাগ।

তিনি জানান, গত ২৮ নভেম্বরের তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর ভোট করেছেন। এ নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রশিদ মোল্লা, তার ছেলে মনির হোসেন মোল্লা ও দিদার হোসেন মোল্লা ক্ষিপ্ত ছিল। তাদের নির্দেশেই মঞ্জু ও হোসেন মোল্লাসহ ৮-১০ জন লোক মোল্লারহাট বাজারে তার ওপর হামলা চালায়। এসময় তাকে এলোপাতাড়ি পিটিয়ে মাথায় এবং শরীরের বিভিন্নস্থানে জখম করা হয়।  

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরায়েজি বলেন, দল থেকে বহিষ্কৃত রশিদ মোল্লার লোকজন সোহাগের ওপর অতর্কিত হামলা চালিয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।  

অভিযুক্ত দিদার হোসেন মোল্লা বলেন, সোহাগকে কে বা কারা মেরেছে আমি তা জানি না। ঘটনার সঙ্গে আমার পরিবারের কেউ জড়িত নয়।  

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। হামলার বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ দেয়নি কেউ।  

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টাম, ডিসেম্বর ১১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad