ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা আ.লীগের ঝাড়ু মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা আ.লীগের ঝাড়ু মিছিল ঝাড়ু মিছিল

পটুয়াখালী: পটুয়াখালীর গলাচিপা উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ শাহিন শাহ’র বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে উপজেলা মহিলা আওয়ামী লীগ।

রোববার (১৯ ডিসেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতুর নেতৃত্বে ঝাড়ু মিছিলটি বের হয়।

 

স্থানীয় হাইস্কুল মাঠ থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী লীগ অফিসে এসে শেষ হয়।  

সেখানে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু। এসময় তিনি উপজেলা চেয়ারম্যান মুহাম্মাদ শাহিন শাহ’র শাস্তি দাবি করেন।  

জানা যায়, গত ১৮ ডিসেম্বর দেশব্যাপী বিজয় মিছিলের অংশ হিসেবে গলাচিপা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে একটি বিজয় র‌্যালি বের হয়। র‌্যালি শেষে দলীয় নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগ অফিসে যায়। সেখানে উপস্থিত ছিল মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ সময় কোনো কারণ ছাড়াই উপজেলা চেয়ারম্যান মুহাম্মাদ শাহিন শাহ মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের অশ্রাব্য ভাষায় গালাগালি শুরু করেন। এ সময় উপস্থিত সিনিয়র এক আওয়ামী লীগ নেতা তাকে থামাতে চেষ্টা করেন। এতে তিনি একটু থামলেও পরে আবার গালাগালি শুরু করেন। একপর্যায়ে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা সেখান থেকে বের হয়ে যান। এতে সংক্ষুদ্ধ মহিলা আওয়ামী লীগ নেতাকর্মীরা সংগঠিত হয়ে আজ ঝাড়ু মিছিল করেন।  

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ্ বলেন, আমি মহিলা আওয়ামী লীগ নিয়ে কোনো বিরূপ মন্তব্য করিনি। তাদের সঙ্গে আমাদের আগে থেকেই বিরোধ রয়েছে। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের সঙ্গে কথা বললেই জানতে পারবেন।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।