ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নোয়াখালীতে নৌকার বিপক্ষে কাজ করায় ১২ নেতাকে অব্যাহতি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
নোয়াখালীতে নৌকার বিপক্ষে কাজ করায় ১২ নেতাকে অব্যাহতি 

নোয়াখালী: আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিপক্ষে কাজ করায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ১২ নেতাকে তাদের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম সেলিম।

একই সঙ্গে তাদের কেন দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, তা চিঠি পাওয়ার তিনদিনের মধ্যে জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়কদের জানাতে নির্দেশ দেওয়া হয়েছে।

অব্যাহতি পাওয়া নেতারা হলেন- সদর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জহির খান, সদস্য জিল্লুর রহমান, ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কালা মিয়া, যুবলীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন, ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আরমান হোসেন, সদস্য মো. সাইদ নাঈম, ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক হেলাল উদ্দিন, মেজর মন্নান কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সামছুদ্দিন স্বপন, সদস্য আব্দুর রহমান জিহাদী, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা, ৭ নম্বর ওয়ার্ড সভাপতি সুফি আহমেদ ও ৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য হারুনুর রশিদ শান্ত।

এর আগে, রোববার (১৯ ডিসেম্বর) রাতে আহ্বায়ক ও দুই যুগ্ম আহ্বায়ক স্বাক্ষরিত অব্যাহতির চিঠি ওই ১২ নেতার কাছে পাঠানো হয়।  

জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম সেলিম জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেন তারা। সংগঠনের স্বার্থবিরোধী কাজে লিপ্ত থাকার অভিযোগে তাদের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad