ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

আন্দোলনকারীদের দাবি সমর্থন এমপি মোকাব্বিরের

সিনিয়র ও শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
আন্দোলনকারীদের দাবি সমর্থন এমপি মোকাব্বিরের সংসদ সদস্য ও গণফোরামের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান

শাবিপ্রবি (সিলট): উপাচার্যের পদত্যাগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের আন্দোলনে সংহতি জানিয়েছেন সিলেট-২ আসনের (ওসমানীনগর-বিশ্বনাথ) সংসদ সদস্য ও গণফোরামের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে ক্যাম্পাসে আন্দোলনরত শিক্ষার্থীদের দেখতে এসে এ সংহতির কথা জানান মোকাব্বির।

তিনি বলেন, ‘শিক্ষার্থীদের কথা অনুযায়ী তাদের দাবিকে যৌক্তিক দাবি বলে মনে করছি। এখানে কোনো ধরনের রাজনীতি আছে বলে আমার মনে হয় না। প্রধানমন্ত্রী যেভাবে এগিয়ে আসেন সব সমস্যা সমাধানে। তিনি চাইলেই এই সমস্যা দ্রুত সমাধান করতে পারেন। পরে সেখানে আধাঘণ্টা অবস্থান করেন  তিনি। এ সময় এমপি শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করেন এবং গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গে মোবাইল ফোনে শিক্ষার্থীদের কথা বলিয়ে দেন।

এর আগে উপাচার্যের জন্য নিয়ে আসা শিক্ষকদের খাবার তার কাছে পৌঁছে দিয়েছে নিরাপত্তা কর্মীরা (গার্ড)। এ সময় দেখা যায়, শিক্ষক সমিতির নেতারা খাবার দিয়ে ভিসির বাস ভবনের মূল ফটক দিয়ে ভেতরে যেতে চাইলে তখন শিক্ষার্থীরা শিক্ষকদের ভেতরে যেতে নিষেধ করে। পরে গার্ডদের মাধ্যমে খাবার পৌঁছে দেওয়ার জন্য শিক্ষকদের আহ্বান জানান শিক্ষার্থীরা। এতে ভিসির বাস ভবনে খাবার পৌঁছে দেয় গার্ডরা।

এ সময় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ মহিবুল আলমসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa