ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগ নেতার মাথা ফাটালো হাসপাতালের দালালরা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মে ১১, ২০২২
ছাত্রলীগ নেতার মাথা ফাটালো হাসপাতালের দালালরা! আহত ছাত্রলীগ নেতা হানিফুল ইসলাম রনি

কুমিল্লা: টাকা না দেওয়ায় হকিস্টিক দিয়ে পিটিয়ে এক ছাত্রলীগ নেতার মাথা ফাটানোর অভিযোগ উঠেছে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালের ভেতরে থাকা দালালদের বিরুদ্ধে।

বুধবার (১১ মে) সকালে কুমেক হাসপাতালে এ ঘটনা ঘটে।

হামলার শিকার ওই ছাত্রলীগ নেতার নাম হানিফুল ইসলাম রনি। তিনি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ সহ-সভাপতি।

ঘটনার পর কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এরইমধ্যে হামলার ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

হামলার শিকার ওই ছাত্রলীগ নেতা বলেন, আমার ছোট ভাই এক আত্মীয়কে নিয়ে হাসপাতালে আসে আজ (বুধবার) সকাল ১০টায়। এ সময় রাকিবসহ কয়েকজন দালাল তাকে বলে তারা রোগীকে ডাক্তার দেখিয়ে দিবে। এজন্য তাদের টাকা দিতে। সে টাকা না দিয়ে আমাকে বিষয়টা জানায়। পরে আমি বাসা থেকে হাসপাতালের সামনে যেতেই রাকিব, জুয়েল, মাসুক, রাজিবসহ কয়েকজন দালাল আমার ওপর অতর্কিত হামলা করে। তারা আমাকে এলোপাতাড়ি কিল, ঘুষি, লাথি, থাপ্পড় মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এ সময় তারা আমার ছোট ভাইকেও মারধর করে।

তিনি আরও বলেন, তারা রড দিয়ে মাথায় আঘাত করলে আমার মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা আমাদের আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

মামলার বাদী ও আহত ছাত্রলীগ নেতার ছোট ভাই শরিফুল ইসলাম রোমান বলেন, আমার কাছে টাকা দাবি করলে আমি ভাইকে কল দেই। ভাই মোটরসাইকেল নিয়ে ওই স্থানে আসার সঙ্গে সঙ্গেই তারা হামলা করে। হামলা চালিয়ে তারা মোটরসাইকেল ভেঙে দিয়েছে। আমাদেরও মারধর করেছে। যেভাবে অস্ত্রসহ আমাদের ওপর হামলা করেছে, বোঝাই যায় তারা পরিকল্পনা করে হামলা করেছে।  

ঘটনার বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আমরা ঘটনার তদন্ত করছি।

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মহিউদ্দিন জানান, যারা হামলা করেছে তারা দালাল কি-না আমি জানি না। তবে কোনো রোগী বা রোগীর স্বজনের ওপর হামলা অত্যন্ত ঘৃণিত একটি কাজ। আমি চাই, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা হাসপাতালের দালালদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুক।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, মে ১১, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।