ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুর সদর থানা-পৌর আ.লীগের কমিটি ঘোষণা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, মে ১১, ২০২২
লক্ষ্মীপুর সদর থানা-পৌর আ.লীগের কমিটি ঘোষণা  হুমায়ূন কবির পাটওয়ারী, সৈয়দ সাইফুল হাসান পলাশ, সৈয়দ আহমেদ পাটোয়ারী ও জহির উদ্দিন বাবর

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর থানা ও পৌর আ.লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।  

বুধবার (১১ মে) বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এ দুই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

 

এদিন সকাল ১০টা থেকে দুই ইউনিটের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।  

সদর থানা আওয়ামী লীগের সভাপতি করা হয়েছে হুমায়ূন কবির পাটওয়ারীকে। আর সাধারণ সম্পাদক হয়েছেন সৈয়দ সাইফুল হাসান পলাশ। হুমায়ুন কবির সদর থানা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ছিলেন এবং সদর উপজেলার চররুহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।  

সাধারণ সম্পাদক পলাশ জেলা যুবলীগের সাবেক আহ্বায়কের দায়িত্বে ছিলেন।  

অন্যদিকে, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমেদ পাটোয়ারীকে পৌর আওয়ামী লীগের সভাপতি এবং পৌর আওয়ামী লীগের বিগত কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন বাবরকে পুনরায় সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।  

এদিকে, গত কয়কদিন থেকে গুঞ্জন ছিল ভোটাভুটির মাধ্যমে দুই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে। এ লক্ষ্যে পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কাউন্সিলরদের তালিকাও তৈরি করা হয়েছে। তবে শেষ মুহূর্তে আলাপ-আলোচনার মাধ্যমে ওই চারজনকে মনোনীত করা হয়।  

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মে ১১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad