ঢাকা, শুক্রবার, ১৬ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

রাজনীতি

আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল 

মেহেরপুরে ফরহাদ হোসেন সভাপতি-এম এ খালেক সম্পাদক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, মে ১৬, ২০২২
মেহেরপুরে ফরহাদ হোসেন সভাপতি-এম এ খালেক সম্পাদক  এম এ খালেক ও ফরহাদ হোসেন

মেহেরপুর: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সভাপতি এবং এম এ খালেককে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করে মেহেরপুর জেলা আওয়ামী লীগের অপূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৬ মে) বিকেল সাড়ে ৪টার দিকে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা নগর উদ্যানে মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল শেষে এ ঘোষণা দেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম এমপি।

জিয়াউদ্দীন বিশ্বাস, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, আব্দুল মান্নান, অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম ও অ্যাডভোকেট মিয়াজান আলীকে সহ সভাপতি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইয়ারুল ইসলামকে আবারও যুগ্ম সাধারণ সম্পাদক এবং মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মেহেরপুর-১ আসনের সাবেক এমপি প্রফেসর আব্দুল মান্নান, জয়নাল আবেদীন ও মেহেরপুর-২ আসনের এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনকে জেলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত করা হয়েছে।

এসময় প্রধান বক্তা খুলনা বিভাগীয় আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি। সম্মেলনের বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আমিনুল আলম এমপি, পারভীন জামান কল্পনা এমপি, গ্লোরিয়া ঝর্ণা এমপি, মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন উপস্থিত ছিলেন।

কমিটির নাম ঘোষণার পর প্রধান অতিথি বলেন, ২০২২ থেকে ২০২৫ সাল পর্যন্ত এই কমিটি মেহেরপুর জেলা আওয়ামী লীগের দায়িত্ব পালন করবে। এছাড়া অল্প কিছুদিনের মধ্যেই কমিটির অন্যান্য পদগুলোও পূরণ করা হবে। নতুন কমিটির নেতাদের আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মে ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa