ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

রাজনীতি

সাবেক কাউন্সিলরের বাসায় তল্লাশি, আমান-আমিনুলের নিন্দা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, মে ১৭, ২০২২
সাবেক কাউন্সিলরের বাসায় তল্লাশি, আমান-আমিনুলের নিন্দা

ঢাকা: ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক কাউন্সিলর আনোয়ারুজ্জামান আনোয়ারের রাজাবাজারের বাসভবনে সোমবার (১৬ মে) গোয়েন্দা পুলিশ কর্তৃক তল্লাশির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক।

এক বিবৃতিতে তারা বলেন, দেশে এখন এক ব্যক্তির স্বেচ্ছাচারী শাসন চলছে।

বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতনের ধারাবাহিকতায় ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ও সাবেক কাউন্সিলর আনোয়ারুজ্জামান আনোয়ারের রাজাবাজারস্থ বাসভবনে গোয়েন্দা পুলিশ কর্তৃক তল্লাশি চালানো হয়েছে। এধরণের ন্যাক্কারজনক ঘটনায় আমরা গভীর উদ্বেগ প্রকাশ করছি এবং তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার রাষ্ট্রযন্ত্রকে অপব্যবহারের মাধ্যমে বিরোধী দলের নেতাকর্মীদের দমন করতে বেপরোয়া হয়ে উঠেছে। আনোয়ারুজ্জামান আনোয়ার রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই তার বাসভবনে গোয়েন্দা পুলিশ অন্যায়ভাবে তল্লাশি ও পরিবারের সদস্যদের সঙ্গে দুর্ব্যবহার করেছে। তবে এভাবে দমন-পীড়ণ চালিয়ে সরকার রক্ষা পাবে না। অবৈধ আওয়ামী শাসকগোষ্ঠীর রাজসিংহাসন উল্টে দিতে জনগণ এখন ঐক্যবদ্ধ হচ্ছে। সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, মে ১৭, ২০২২
এমএইচ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa