ঢাকা, বৃহস্পতিবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

রাজনীতি

মির্জা আব্বাসকে দেখতে হাসপাতালে গেলেন ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, মে ১৭, ২০২২
মির্জা আব্বাসকে দেখতে হাসপাতালে গেলেন ফখরুল

ঢাকা: পেটের পীড়ায় হঠাৎ অসুস্থ হয়ে শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মির্জা আব্বাসকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন, মির্জা আব্বাস সোমবার (১৬ মে) রাত থেকে পেটের পীড়ায় ভুগছিলেন।

মঙ্গলবার (১৭ মে) সকালে অসুস্থতা বেড়ে যাওয়ায় তাকে স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন উনার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। এ হাসপাতালের বাইরে থেকেও কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসককেও ডাকা হয়েছে।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের গ্যাস্ট্রো অ্যান্থোলজি বিভাগের অধ্যাপক আরেফিন সিদ্দিকীর তত্ত্বাবধায়নে মির্জা আব্বাস চিকিৎসাধীন।

মির্জা আব্বাসের অসুস্থতার খবর শুনে মঙ্গলবার দুপুরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দ্রুত হাসপাতালে ছুটে যান। তিনি তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

পরে বিএনপি মহাসচিব পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন নাটোর জেলা ছাত্রদলের এস এম মোস্তফা আনাম ও শরিফুল ইসলাম সুমনকে দেখতে যান। তিনি চিকিৎসকদের কাছে থেকে তাদের শারীরিক অবস্থা সম্পর্কে অবহিত হন।

এ সময় আরও উপস্থিত ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মে ১৭, ২০২২
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa