ঢাকা, সোমবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

রাজনীতি

আ.লীগের সঞ্চিত শক্তি ক্ষয় করা যাবে না: আমু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, মে ২২, ২০২২
আ.লীগের সঞ্চিত শক্তি ক্ষয় করা যাবে না: আমু

ঝালকাঠি: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের কেন্দ্রীয় সমন্বয়ক ও মুখপাত্র এবং সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, আওয়ামী লীগ যে শক্তি সঞ্চয় করেছে, তা ক্ষয় করা যাবে না। আগামী জাতীয় নির্বাচনে জয়লাভ করে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে।

 

রোববার (২২ মে) বিকেলে নলছিটি পৌরসভার মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আমির হোসেন আমু আরও বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে কাউকে কিছুই করিনি। আর বিএনপি ক্ষমতা থাকা অবস্থায় আমাদের অনেক নেতাকর্মীর ওপর হামলা করেছে, ঘরবাড়ি পুড়িয়েছে, মামলা দিয়ে হয়রানি করেছে। এবার আমরা আইনগতভাবে যুদ্ধাপরাধীদের শাস্তি দিয়েছি। সুতরাং নিজে বাঁচার তাগিদে, ঘরবাড়ি রক্ষা করতে, নিজের ছেলে-সন্তানদের নিরাপত্তার জন্য দলকে শক্তিশালী করতে হবে।  

তিনি আরও বলেন, দলের নিয়ম ভঙ্গকারীদের জায়গা আওয়ামী লীগে দেওয়া হবে না। যার কর্মকাণ্ডের কারণে দলের ক্ষতি হবে, তাকে ছাড় দেওয়া হবে না।  

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।  

এর আগে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মধ্যে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে উপজেলার প্রান্তিক জেলেদের মধ্যে প্রধান অতিথি হিসেবে বাছুর বিতরণ করেন আমির হোসেন আমু।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, মে ২২, ২০২২
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa