ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, মে ২৬, ২০২২
চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুর জেলা ছাত্রলীগের উপ-কৃষি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন বেপারী (২৮) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেছেন।  

এ ঘটনায় জসিমকে উদ্ধার করতে গিয়ে সুজন (৩২) ও মহিন উদ্দিন (২০) নামে আরও দু’জন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১০টার দিকে তিনি জেলার ফরিদগঞ্জ উপজেলার চালিয়াপাড়া গ্রামের নিজ বাড়ি-সংলগ্ন মাছের ঘেরে বিদ্যুৎস্পৃষ্ট হন। সেখান থেকে হাসপাতালে নিয়ে এলে তার মৃত্যু হয়। জসিম ওই গ্রামের প্রবাসী হারুনুর রশিদের ছেলে এবং দুই সন্তানের জনক।  

স্থানীয় চালিয়াপাড়া গ্রামের বাসিন্দা জহিরুল ইসলাম জয় বাংলানিউজকে বলেন, সকাল ১০টার দিকে তিনি নিজের মাছের ঘেরে বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তাকেসহ আহত দু’জনকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জসিমকে মৃত ঘোষণা করেন কর্ত্যবরত চিকিৎসক।  

ওই স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ওমর ফারুক বাংলানিউজকে জানান, জসিমকে মৃত অবস্থায় পেয়েছি। আর দগ্ধ দু’জনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।  

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দ বাংলানিউজকে বলেন, বিষয়টি ফরিদগঞ্জ থানাকে অবহিত করা হয়েছে। সেখান থেকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, মে ২৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।