ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

রাজনীতি

মামলা দেওয়ার দিক থেকে শেখ হাসিনা নোবেল পাবেন: দুদু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, মে ২৬, ২০২২
মামলা দেওয়ার দিক থেকে শেখ হাসিনা নোবেল পাবেন: দুদু বক্তব্য রাখছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। ছবি: বাংলানিউজ

ঠাকুরগাঁও: বিএনপিকে দাবায় রাখার জন্য ৩৫ হাজার মামলা দিয়েছে এই সরকার, মামলা দেওয়ার দিক থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নোবেল পাবেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।  

আওয়ামী লীগকে একটু সংযত হওয়ার পরামর্শ দিয়ে বিএনপির ওই নেতা বলেন, ক্ষমতা চিরকাল থাকে না।

আমরা ক্ষমতায় ছিলাম এখন নেই। আমরা আবার আসবো তখন কী হবে? এমন অবস্থানে যাবেন না, যেখান থেকে ফেরত হতে পারবেন না।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রশাসনকে উদ্দেশ্য করে শামসুজ্জামান দুদু বলেন, আমরা ক্ষমতায় গেলে বিএনপির মহাসচিবকে কে পুলিশ মন্ত্রী বানিয়ে দেবো। তাই যা করবেন একটু বুঝে-শুনে করবেন। এখান থেকে চলে গেলেই বেঁচে যাবেন না। সবাইকে বিচারের আওতায় নিয়ে আসবো।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, জবাব না দিয়ে চলে যাবেন তা হবে না। দ্রব্যমূল্যের যে ঊর্ধ্বগতি তাতে জনগণের অবস্থা নাজেহাল। ১০ টাকা কেজি চাল খাওয়াতে চেয়েছেন এখন খাচ্ছি ৭০ টাকা কেজিতে। ঘরে ঘরে চাকরি দেবেন বলেছিলেন কিন্তু দিয়েছেন মামলা! সবকিছুর হিসাব নেওয়া হবে।  

এর আগে, শহরের বিভিন্ন এলাকা থেকে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কর্মীরা মিছিল নিয়ে কার্যালয়ে আসার সময় পুলিশ বাধা দেয়। এছাড়া সমাবেশ থেকে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশের সঙ্গে কর্মীদের বাগ-বিতণ্ডা হয়।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন যুবদলের সভাপতি আবু নূর চৌধুরী, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান নুরু, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, মে ২৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa