ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দগ্ধদের দেখতে মেডিক্যালে ইবরাহিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, জুন ৬, ২০২২
দগ্ধদের দেখতে মেডিক্যালে ইবরাহিম

ঢাকা: চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে দগ্ধদের দেখতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে গেলেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক।

সোমবার (৬জুন) দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে যান জেনারেল ইবরাহিম।

তিনি আগুনে পুড়ে যাওয়া রোগীদের দেখেন। তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

জেনারেল ইবরাহিম চট্টগ্রাম থেকে টেলিফোনে বাংলানিউজকে বলেন, আমি দীর্ঘদিন হাসপাতালে ছিলাম। কয়েকদিন আগে হাসপাতাল থেকে বাসায় ফিরেছি। নিজের শারিরীক অসুস্থাতার পরও এই মর্মান্তিক দুর্ঘটনার খবর শুনে বাসায় থাকতে পারলাম না। গতকাল রোববার রাতে রওয়ানা করে সোমবার সকালে চট্টগ্রাম পৌঁছেই হাসপাতালে যাই। রোগীদের দেখে আমি খুবই মর্মাহত। স্বজনদের সমবেদনা জানানোর ভাষা হারিয়ে ফেলেছি।

এ সময় তার সঙ্গে ছিলেন, কল্যাণ পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আবদুল্লাহ আল হাসান সাকীব, চট্টগ্রাম মহানগর কমিটির সহসভাপতি সাজিদ ইকবাল, সেক্রেটারি মামুন জোয়ার্দ্দার, যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মীর নাজীবুল্লাহ কায়সার, প্রকাশনা সম্পাদক ফরিদ উদ্দিন, এয়াকুব আলী ও আমজাদ হোসেন মুন্না।  

সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে লাগা আগুন প্রায় ৩৬ ঘণ্টা পেরিয়ে গেলেও নিয়ন্ত্রণে আসেনি। এখনো কনটেইনারে জ্বলছে আগুন।  

এর আগে শনিবার রাতে সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নে কদমরসুল এলাকায় বিএম ডিপোতে আগুনের পর বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ৪৫ জনের মৃত্যু হয়েছে এবং শতাধিক মানুষ দগ্ধ হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জুন ৬, ২০২২
এমএইচ/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।