ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

চাটখিলে ছাত্রদলকর্মীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুন ৮, ২০২২
চাটখিলে ছাত্রদলকর্মীকে কুপিয়ে জখম ফখরুল ইসলাম প্রান্ত

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলা ছাত্রদল কর্মী ফখরুল ইসলাম প্রান্ত (২৬) নামে এক যুবককে কুপিয়ে জখম করে মুমূর্ষু অবস্থায় রাস্তার পাশে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।  

মঙ্গলবার (৬ জুন) রাতে পার্শ্ববর্তী সোনাইমুড়ী উপজেলার জয়াগ বাজার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা হাসপাতালে ভর্তি করে। পরবর্তীকালে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।  

আহত ছাত্রদল কর্মী ফখরুল ইসলাম প্রান্ত চাটখিল উপজেলার মলংমারি গ্রামের সফিকুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে চাটখিল উপজেলার পার্শ্ববর্তী সোনাইমুড়ীর জয়াগ বাজার সংলগ্ন সড়কে মুখোশধারী সন্ত্রাসীরা ধারালে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে জয়াগ বাজারের রাস্তার পাশে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীকালে তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

চাটখিল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান রাজা বলেন, মঙ্গলবার রাতে একদল মুখোশধারী সন্ত্রাসী ছাত্রদল কর্মী প্রান্তকে কুপিয়ে জখম করে। হামলাকারীরা মুখোশ পরিহিত থাকায় কাউকে তিনি চিনতে পারেননি। তবে গত জাতীয় নির্বাচনের সময়ও ক্ষমতাসীন দলের ছাত্রসংগঠন ও যুবসংগঠনের নেতারা তার ওপর হামলা চালানোর চেষ্টা করে বলে তিনি মন্তব্য করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ বাংলানিউজকে বলেন, এ বিষয়ে কেউ পুলিশকে অবহিত করেনি। তবে লিখিত অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, জুন ০৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।