ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কোটালীপাড়ায় আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুন ১১, ২০২২
কোটালীপাড়ায় আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

গোপালগঞ্জ: সামাজিক যোগাযোগমাধ্যম ও বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশের মাধ্যমে হেয়প্রতিপন্ন কারার প্রতিবাদে গোপালগঞ্জের কোটালীপাড়ায় সংবাদ সম্মেলন করেছেন জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা দেবদুলাল বসু পল্টু।  

শনিবার (১১ জুন) দুপুরের দিকে কোটালীপাড়া উপজেলার একটি চাইনিজ রেস্টুরেন্টে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়ে বিগত পাঁচ বছরের এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। নিজ অর্থায়নে দেবগ্রামে উমাচরণ পূর্ণচন্দ্র সার্বজনীন উচ্চ বিদ্যালয় একটি স্কুল প্রতিষ্ঠা করেছেন। এই স্কুলের শিক্ষক কর্মচারীদের ২০০৮ সালে থেকে বেতন ভাতা দিয়ে আসছি। আমি আমার রাজনৈতিক কর্মকাণ্ড গতিশীল করার জন্য আগামীতে কোটালীপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য কাজ শুরু করলে একটি কুচক্রি মহল আমার নামে অপপ্রচারে লিপ্ত হয়। তারা সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে আমার নামে মিথ্যা, ভিত্তিহীন ও বনোয়াট সংবাদ প্রচার করেছে। আমি এর তীব্র নিন্দা জানিয়ে তা প্রত্যাখান করছি। এই অপপ্রচার বন্ধ না করলে, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন খান, ঢাকা জজ কোটের অ্যাডভোকেট এমএম ইলিয়াস হায়দার, রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেনসহ এলাকা গণ্যমান্য ব্যক্তি ও জেলার
বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রেনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুন ১১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।