ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশবাসীকে বিকল্প শক্তি উপহার দিতে কাজ করছে জাপা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জুন ১১, ২০২২
দেশবাসীকে বিকল্প শক্তি উপহার দিতে কাজ করছে জাপা

চাঁদপুর: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আওয়ামী লীগ-বিএনপির মধ্যে আদর্শগত ১৮০ ডিগ্রি ফারাক থাকলেও দেশ ও জনগণের অপছন্দের কর্মকাণ্ডে তাদের ব্যাপক মিল রয়েছে। তাই জনগণ এখন বিকল্প শক্তি খুঁজছে।

এ অবস্থায় দেশের মানুষকে বিকল্প শক্তি উপহার দেওয়ার লক্ষ্যে কাজ করছে জাতীয় পার্টি ।

শনিবার (১১ জুন) দুপুরে চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা জাপার দ্বি-বার্ষিক সম্মেলনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার লক্ষ্যে তার দল কাজ শুরু করেছে। তবে কোনো দল, বিশেষ করে সরকারি বা বিএনপির সঙ্গে জোট হবে কিনা, তা পরিস্থিতি ও সময় বলে দেবে।

তিনি বলেন, জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করার লক্ষ্যে কার্যক্রম শুরু হয়েছে। এরই মধ্যে বিভিন্ন স্থানে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি করে দেওয়া হচ্ছে। তারই ধারাবাহিকতায় চাঁদপুরে সম্মেলন অনুষ্ঠিত হল।

জাপা প্রেসিডিয়াম সদস্য ও জেলা আহ্বায়ক এমরান হোসেন মিয়ার সভাপতিত্বে ও দলের প্রাদেশিক সম্পাদক প্রকৌশলী শওকত আকন্দ আলমগীর এবং জেলা যুগ্ম আহ্বায়ক অ্যাড আব্দুল লতিফ শেখের যৌথ সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহাসচিব মজিবুল হক চুন্নু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

এছাড়াও জেলা, উপজেলা জাপা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা সম্মেলনে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ১১ জুন, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।