ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চিকিৎসার জন্য ভারতে যেতে পারলেন না আলাল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, জুন ১২, ২০২২
চিকিৎসার জন্য ভারতে যেতে পারলেন না আলাল

ঢাকা: বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়েছে। তিনি চিকিৎসার জন্য সস্ত্রীক ভারতের চেন্নাই যাচ্ছিলেন।

রোববার (১২ জুন) বেলা পৌনে বারোটার দিকে সৈয়দ মোয়াজ্জেম হোসেন টেলিফোনে বাংলানিউজকে বলেন, দুই ঘণ্টা বিমানবন্দরে বসিয়ে রেখে আমাকে যেতে দেওয়া হয়নি।

তিনি বলেন, আমি গত বছর ডিসেম্বরে ভারতের চেন্নাই অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা করাতে গিয়েছিলাম। সেখানে আমার অপারেশন হয়েছিল। এরপর আর ফলোআপ চেকাপ করতে যাওয়া হয়নি। রোববার সকাল ১০টা ৫৫ মিনিটে ইউএস বাংলার একটি ফ্লাইটে আমার স্ত্রীসহ যেতে চাচ্ছিলাম।

তিনি আরও বলেন, আমার লাগেজ বিমানে উঠে গেলেও আমাকে ইমিগ্রেশন কর্তৃপক্ষ যেতে দেয়নি। পরে লাগেজ নামিয়ে এনেছে। আমার চিকিৎসার সব কাগজপত্র দেখালাম। এর সঙ্গে হাইকোর্ট থেকে আমাকে না আটকানোর যে নির্দেশনা দেওয়া আছে তাও দেখিয়েছি। এটা অর্ডার না জাজমেন্ট। বিমানবন্দরে আমাকে কখনও আটকানো যাবে না। এ ধরনের নির্দেশনা থাকার পরও আমাকে দুই ঘণ্টা বসিয়ে রেখে বলছে সরি, ওপরের নির্দেশে আপনাকে যেতে দেওয়া যাবে না।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, জুন ১২, ২০২২
এমএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।