ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ.লীগ নেতাকে পেটাল পরাজিত প্রার্থীর লোকজন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জুন ১৬, ২০২২
আ.লীগ নেতাকে পেটাল পরাজিত প্রার্থীর লোকজন প্রতীকী ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদকে পিটিয়ে আহত করা হয়েছে। পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন তালুকদারের লোকজন তার ওপর হামলা করে পিটিয়ে আহত করে বলে অভিযোগ উঠেছে।

 

বুধবার (১৫ জুন) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে মির্জাপুর উপজেলা পরিষদ চত্বরে এ হামলার ঘটনা ঘটে। আবুল কালামের বাড়ি উপজেলার ফতেপুর ইউনিয়নের কুর্নী গ্রামে।

এ ঘটনায় আবুল কালাম আজাদ রাতেই মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেন।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরের দিকে আবুল কালাম আজাদ মির্জাপুর প্রেসক্লাবে এসে স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, ফতেপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুর রউফের পক্ষে নির্বাচন করেছেন তিনি। বুধবার ভোট শেষ হওয়ার পর রাত ৮টার দিকে ফতেপুর ইউনিয়নের প্রার্থীদের ফলাফল জানতে উপজেলা পরিষদ চত্বরে আসেন। সেখানে উপজেলা পরিষদ ভবনের দোতলায় ওঠার চেষ্টা করলে পরাজিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী উপজেলা কৃষক লীগের সভাপতি (বহিষ্কৃত) হুমায়ুন তালুকদারের ছেলে শুভ তালুকদার, নাহিদ তালুকদার ও ছোট ভাই টিটু তালুকদারসহ কমপক্ষে ২০-২৫ জন লোক তার ওপর হামলা চালায় এবং এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাথি মেরে জখম করে। এ বিষয়ে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেছেন বলে তিনি জানান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হামলার শিকার আবুল কালাম আজাদ রাতেই অভিযোগ করেছেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, জুন ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad