ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

‘যেখানেই ভোট হোক আ.লীগকে হারানোর সুযোগ নেই’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, জুন ১৭, ২০২২
‘যেখানেই ভোট হোক আ.লীগকে হারানোর সুযোগ নেই’

ঢাকা: যেখানেই ভোট হোক আওয়ামী লীগকে হারানোর কোনো সুযোগ নেই বলে জানিয়েছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

শুক্রবার (১৭ জুন) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে ঢাকাস্থ শরীয়তপুর সাংবাদিক সমিতির উদ্যোগে ‘স্বপ্নের পদ্মা সেতু: সমৃদ্ধির পথে শরীয়তপুরসহ দক্ষিণাঞ্চল’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা জানান।

এনামুল হক শামীম বলেন, দেশের যেখানে নির্বাচন হচ্ছে সেখানেই আওয়ামী লীগের প্রার্থীরা জয়লাভ করছে। নায়ায়ণগঞ্জেও নৌকার প্রার্থী জয়লাভ করেছেন। যেখানেই ভোট হোক আওয়ামী লীগকে হারানোর সুযোগ নেই। বিএনপিকে কেন মানুষ ভোট দেবে, বিএনপি জনগণের জন্য কী করেছে।

পদ্মা সেতু নিয়ে উপমন্ত্রী বলেন, পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র অনেক ছিল। দেশীয় ও আন্তর্জাতিকভাবে সব ষড়যন্ত্র উপেক্ষা করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু করার ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী। তখন অনেক প্রথম শ্রেণির পত্রিকাও সমালোচনা করেছিল তবে কৃতজ্ঞতা জানাই বঙ্গবন্ধু কন্যার সাহসী নেতৃত্বে পদ্মা সেতু আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।  

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, নিজেরা পারে না, অন্য কেউ কিছু করলে বিএনপি অসন্তুষ্টিতে ভোগে, মিথ্যা কথা বলাটাই বিএনপির সভাব হয়ে গেছে।  

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক বলেন, পদ্মা সেতুর সম্ভাবনা নিয়ে অনেক কথা বলার সুযোগ রয়েছে। তবে পদ্মা সেতু আমার কাছে শুধু অবকাঠামো নয়, এটি একটি অনুভূতি, এ অনুভূতি বাস্তবায়িত হয়েছে একমাত্র একজন ব্যক্তির কারণে তিনি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার দৃঢ় বিশ্বাসের কারণে সব ষড়যন্ত্র উপেক্ষা করে বাঙালি জাতির মাথা উঁচু করে দাঁড়িয়েছে। পৃথিবীর যে কোনো প্রান্তে গিয়ে আমরা নিজেদের সক্ষমতায় গল্প বলতে পারবো।

তিনি বলেন, শরীয়তপুরে আগামীর সম্ভাবনা পথ পদ্মা সেতু। আগামী ২৫ জুন মানুষের ঢল নামবে এবং প্রধানমন্ত্রী জন সমুদ্রে বক্তব্য রাখবেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার, শরীয়তপুর জেলা শিক্ষা ট্রাস্টের সভাপতি প্রফেসর নজরুল ইসলাম, সরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আখতার হোসেন, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম।

এতে সভাপতিত্ব করেন শরীয়তপুর সাংবাদিক সমিতি ঢাকার সভাপতি বেনজির আহমেদ। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজম।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।